মুছাপুর ইউনিয়নে সড়কে প্রাকৃতিক সৌন্দর্য বৃদ্ধির লক্ষ্যে আল নুর ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ..

নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নে সড়কে প্রাকৃতিক সৌন্দর্য বৃদ্ধির লক্ষ্যে আল নুর ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেল ৪টায় উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলী সংলগ্ন সড়কের পাশে বিভিন্ন প্রজাতির বৃক্ষের চারা রোপণের মধ্য দিয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন ফাউন্ডেশনের মহাসচিব ও ইউপি সদস্য এনামুল হক মানিক।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মুছাপুর ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মৌলভী আব্দুল কাইয়ুব বাহার, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আহসান উল্লাহ ভুট্টো, মুছাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, যুগ্ম-সাধারাণ সম্পাদক মাহমুদ আল জাবেদ, মুছাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রফিকুল ইসলাম রাকিব।
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডেনমার্ক প্রবাসী মো. নুর নবী মুঠোফোনে জানান, এই দেশ এই জন্মভূমি রক্ষা করার দ্বায়িত্ব আমাদের সবার। আমাদের সামাজিক দায়বদ্ধতা থেকেই বৃক্ষরোপনের আগ্রহ বাড়াতে হবে। সমাজের বিত্তবানদের তাদের অবস্থান থেকে নিজ নিজ এলাকায় এগিয়ে আসলে এদেশে কোন অভাব এবং কোন ধরনের সামাজিক সমস্যা দৃষ্টি হবে না। সব কাজের জন্য সরকারের উপর নির্ভর না হয়ে আমাদেরও কিছু কাজ করতে হবে। আমি আমার অবস্থান থেকে আমার এলাকার মানুষদের পাশে সব সময় থাকবো। করোনা কালে কোন মানুষ যদি কোন ধরনের সমস্যায় ভোগেন তাহলে তার সংগঠনের পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দেন।

এছাড়াও তিনি তরুণ সমাজকে মাদক থেকে দূরে সরে সামাজিক কাজে নিজেদের সম্পৃক্ত করার আহ্বান জানান।

আর্কাইভ