কোম্পানীগঞ্জের আলোচিত মিন্টু হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

 

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার আলোচিত মিন্টু হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে পিবিআই । আজ(৫ জুলাই) রবিবার বিকালে আত্মগোপনে থাকা অবস্থায় চট্টগ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

পিবিআই(নোয়াখালী) সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ও আধুনিক টেকনোলোজি ব্যবহার করে মামলার তদন্তকারী কর্মকর্তা (পরিদর্শক) নান্টু সাহার নেতৃত্বে পিবিআই সদস্যরা চট্টগ্রামের বহদ্দার হাট এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহার নামীয় ২নং আসামী তৌহিদুল ইসলাম ও ৩নং আসামী জহিরুল ইসলাম পিয়াসকে গ্রেফতার করেছে। আগামীকাল বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হবে বলে সূত্রটি জানিয়েছে।

উল্লেখ্য ২০১৯ সালের ২০ জুলাই বিকালে সন্ত্রাসী তানভীরের নেতৃত্বে তার সহযোগীরা উপজেলার ৪নং চরকাঁকড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ঈমান আলী চৌকিদার বাড়ির ইসমাইল হোসেনের ছেলে গোলাম কিবরিয়া মিন্টু(৩৩)কে বাড়ি থেকে ডেকে এনে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে। এ ঘটনার পরদিন ২১ জুলাই’১৯ নিহত মিন্টুর স্ত্রী রেনু বেগম বাদী হয়ে ৮ জনকে এজাহার নামীয়সহ অজ্ঞাত কয়েকজনকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করে(মামলা নং-২৬, তারিখ-২১/৭/২০১৯ইং)। মামলা দায়ের একমাসের মাথায় পিবিআই(নোয়াখালী) মামলাটির তদন্তভার গ্রহন করে তদন্ত চালিয়ে আসছিল।