কোম্পানীগঞ্জে জিয়াউর রহমান’র মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোম্পানীগঞ্জে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৩০ মে) সন্ধ্যায় ব্যারিস্টার মওদুদ আহমেদ’র বাড়ির মাদ্রাসা প্রাঙ্গণে এ মিলাদও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে শহীদ জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। এ সময় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা কামনা করা হয় এবং বর্তমান পরিস্থিতি করোনাভাইরাস থেকে বাঁচার জন্য দেশবাসীসহ সকল বিশ্ব মুসলিম উম্মার জন্য দোয়া করা হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, যুগ্মসাধারণ সম্পাদক মমিনুর রহমান সুজন, সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন সগীর, সাংগঠনিক সম্পাদক মনসুরুল হক বাবর, চরহাজারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ চৌধুরী, উপজেলা যুবদলের সভাপতি ফজলুল কবীর ফয়সাল, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান রাজন, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হক রাজু, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামসুদ্দিন হায়দার, উপজেলা ছাত্রদল সভাপতি আতোয়ার হোসেন পাভেল, সাধারণ সম্পাদক আরিফুল হক আরিফ প্রমুখ।