কোম্পানীগঞ্জে ফখরুল ইসলাম রাহাতের পক্ষ থেকে প্রায় ২৫ লক্ষ টাকার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান..

আমির হোসেনঃ-

নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদেরের আস্থাভাজন ভাগিনা স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাতের পক্ষ থেকে প্রায় ২৫ লাখ টাকার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

ফখরুল ইসলাম রাহাত করোনা আতঙ্কে ঘরবন্দী অসহায় মানুষের সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে কখনো খাদ্য সামগ্রী,কখনো রমজানের ইফতার সামগ্রী সর্বশেষ ঈদ সামগ্রী নিয়ে সহোযোগিতায় নিজেকে প্রতিনিয়ত নিয়োজিত রেখেছেন।

যার ধারাবাহিক আজ নোয়াখালী কোম্পানীগঞ্জ চর ফকিরা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক,সড়ক পরিবহন ও সেতু যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষে দুইশত অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও একশত পরিবারের মাঝে নগদ টাকা বিতরন করেন।

উল্লেখ্য বিশিষ্ট সমাজ সেবক,স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য মন্ত্রী ওবায়দুল কাদেরের স্নেহধন্য ভাগিনা মানবিকতার দৃষ্টান্ত ফখরুল ইসলাম রাহাত, করোনা সংকটের শুরু থেকে খাদ্য সামগ্রী প্রদান,নিজ মালিকানাধীন মার্কেটের একমাসের তিন লক্ষ টাকার দোকান ভাড়া মওকুফ,রমজানের ইফতার সামগ্রী,ঈদ উপলক্ষে ঈদ সামগ্রী ও নগদ অর্থ সহ প্রায় ২৫ লক্ষ টাকার সহায়তা প্রদানের মধ্য দিয়ে এখন পর্যন্ত নিরলসভাবে সহযোগিতা দিয়ে যাচ্ছেন অবিরত।