চরফকিরা ইউনিয়নের সবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হানিফ পাটোয়ারী পরিবারের পক্ষ থেকে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ…

আমির হোসেনঃ-

নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হানিফ পাটোয়ারী পরিবারের পক্ষ থেকে গরীব অসহায় মানুষের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আজ সকালে ইউনিয়ন পরিষদের সুনামধন্য সাবেক সফল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হানিফ পাটোয়ারী পরিবারের পক্ষ থেকে এ ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেন হানিফ চেয়ারম্যানের বড়ো ছেলে বিশিষ্ট সমাজ সেবক জহির উদ্দিন পাটোয়ারী।

উল্লেখ্য করোনা সংকটে চর ফকিরা ইউনিয়নের অসহায় হতদরিদ্র ৭৫০ পরিবারের মাঝে পবিত্র রমজান মাস উপলক্ষে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করার কার্যক্রমের আজ শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন চরফকিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন লিটন, ইউনিয়ন আ”লীগের সভাপতি হানিফ পাটোয়ারী, সাধারণ সম্পাদক নূর নবী মানিক, যুগ্ম-সম্পাদক হাজি মফিজুল ইসলাম, চাপ্রাশির হাট বাজার কমিটির সাধারণ সম্পাদক সাবেক চরফকিরা ইউনিয়নের ছাত্রলীগের সফল সভাপতি আশরাফ হোসেন রবেন্স, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন ও চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান প্রমূখ।