১০ হাজার পরিবারের মাঝে  ত্রাণ সামগ্রী পৌছে দিলেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম.. 

আমির হোসেন নোয়াখালী প্রতিনিধিঃ-
করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে  সরকারিভাবে সবকিছু বন্ধ করে দেয়ার পর নিম্ন আয়ের মানুষের জন্য প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম ব্যক্তিগত অর্থায়নে সোনাইমুড়ি – চাটখিল ১০ হাজার  পরিবারের মাঝে ব্যক্তিগত পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
বুধবার প্রথম দফায় সোনাইমুড়ী উপজেলার ৩ হাজার পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে চাল, ডাল, তেল, লবণ, আলু, সাবান সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করেন।
এ কার্যক্রমের উদ্বোধন করেন, সোনাইমুড়ী  উপজেলা নির্বাহী অফিসার টিনা পাল। এসময় অন্যান্যের মাঝে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, জেলা পরিষদের প্যানেল  চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন,উপজেলা ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, জেলা যুবলীগের সদস্য আবু সায়েম প্রমুখ।

এসময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান  মাসুদুর রহমান শিপন জানান , নিম্ন আয়ের মানুষ, দিন মজুর ও খেটে খাওয়া পরিবারগুলো কোন দলের নয়, দলমত নির্বিশেষে অসহায় লোকজনের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার জন্য আমদের এ কার্যক্রম। একই সাথে অসহায় গরীবদের কথা চিন্তা করে এ কার্যক্রম অব্যহত থাকবে।