৮৮ হাজার ভোটের ব্যবধানে জয়লাভ করল কামরুন নাহার শিউলি

অবিশ্বাস্য হলেও সত্যি। প্রায় ৮৮ হাজার ভোটের ব্যবধানে জয়লাভ করে তৃতীয়বারের মতো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কামরুন নাহার শিউলি। নোয়াখালী জেলার কবিরহাট উপজেলায় আজ শেষ হওয়া উপজেলা নির্বাচনে আ’লীগের প্রার্থী কামরুন নাহার শিউলি তার প্রতিদ্বন্ধি প্রার্থী সাবেক ছাত্রনেতা আলাবক্স তাহের টিটুকে পরাজিত করেন।

কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শরিফুল ইসলাম জানান, এ উপজেলায় ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ভোটকেন্দ্র ছিল ৬১টি। এই ৬১ কেন্দ্রে মোট ভোটার ছিল ১লক্ষ ৪৪ হাজার ৩শ ৩২জন। এর মধ্যে ভোট প্রদান করেন ৯৬ হাজার ৪শ ৯৭ জন। যা মোট ভোটারের ৬৮ শতাংশ। প্রাপ্ত ভোটের মধ্যে আ’লীগ মনোনিত প্রার্থী কামরুন নাহার শিউলি নৌকা প্রতীক নিয়ে ৯১ হাজার ৯শ ৭৭ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি ছিলেন আনারস প্রতীক নিয়ে আলাবক্স তাহের টিটু। তিনি ভোট পেয়েছেন ৪ হাজার ৫শ ২০টি। উভয় প্রার্থীর মধ্যে ভোটের ব্যবধান ছিল ৮৭ হাজার ৪শ ৫৭ ভোট।

উল্লেখ্য কামরুন নাহার শিউলি নোয়াখালী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরীর সহধর্মিনী। তিনি এ নিয়ে তৃতীয়বারের মত উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। অপরদিকে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলাবক্স তাহের টিটু কবিরহাট পৌরসভার সাবেক চেয়ারম্যান ছিলেন এবং সম্প্রতি জেলা পরিষদের সদস্য পদ থেকে পদত্যাগ করে প্রথমবারের মত উপজেলা নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনে অংগ্রহন করেন।

আর্কাইভ