নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় উম্মুক্ত দিবস-২০১৯ অনুষ্ঠিত

পুলিশের সেবা জনগণের দৌরগোড়ায় পৌছানোর লক্ষ্যে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় উম্মুক্ত দিবস ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় কোম্পানীগঞ্জ থানার আয়োজনে থানার হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মাহমুদুল হাসান জনি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ, সরকারী মুজিব কলেজের অধ্যক্ষ প্রফেসর সেতারা আক্তার, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল, উপজেলা আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, পৌর আ’লীগের সভাপতি ও কমিউনিটি পুলিশের সভাপতি রেয়াজল হক লিটন, বসুরহাট পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের প্রমুখ। এছাড়াও চরপার্বতী ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন কামরুল, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের মেম্বারগণসহ ব্যবসায়ী, সামাজিক, রাজনৈতিক, পেশাজীবি, শ্রমজীবি ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আমন্ত্রিতরা তাদের এলাকার বিভিন্ন সমস্যা, অসংগতি ও অনিয়ম নিয়ে খোলামেলা আলোচনা করেন। বিষয়গুলোর গুরুত্ব বিবেচনা করে আয়োজকদের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মাহমুদুল হাসান জনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন ও সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন। পরিশেষে স্থানীয়দের অংশগ্রহনের মাধ্যমে এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এবং পুলিশ সেবার মান বৃদ্ধি করতে নিয়মিত এ ধরনের অনুষ্ঠান আয়োজন করা হবে বলেও জানানো হয়।