বিভাগ শ্রেষ্ঠ হওয়ায় দুপ্রক পরিবার কোম্পানীগঞ্জে’র পক্ষ থেকে তাজউদ্দিন শাহীনকে সংবর্ধনা

নুর উদ্দিন মুরাদ:

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি কোম্পানীগঞ্জ শাখা চট্রগ্রাম বিভিাগের মধ্যে শ্রেষ্ঠ উপজেলা হিসেবে নির্বাচিত হওয়ায় দুপ্রক পরিবারের পক্ষ থেকে সংগঠনের সাধারন সম্পাদক তাজউদ্দিন শাহীনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। দুপ্রক পরিবারের সদস্য এ এসএম সাইফুল্যাহ রাসেল এবং বিশিষ্ট শিল্পপতি রফিক উল্যাহ ইমাম এর আয়োজনে গতকাল ১১জুন রাত ৮টায় বসুরহাট ফুড ফেয়ার চাইনিজ রেষ্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠানটি সম্পন্ন হয়। এছাড়াও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় দুপ্রক পরিবারের সদস্য কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেলকে সংবর্ধনা দেওয়া হয়।

ইবরাহীম সিরাজীর উপস্থাপনায় অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক সরোয়ার হোসেন (গুড্ডু ), ইটালী প্রবাসী মনিুল হক, আজীজুল হক খোকন, মোক্তার শাহীন, সৌদী প্রবাসী রুবেল খান, এ কাসেম জাহাঙ্গীর, সোহেল আহমদ, জাকির হোসেন বুলবুল, আশরাফুল আলম লিংকন, মো: নুরুল করিম শাহজাহান, মো: হেলাল আরেফিন, হেদায়েত উল্যাহ মানিক এবং নোয়াখালী টিভির প্রতিষ্ঠাতা ও পরিচালক হামিদ রনি।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা দুপ্রক পরিবারের সমাজসেবা মূলক কাজ গুলোর ভুয়সী প্রশংসা করেন। সংগঠনের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন শাহীন তার বক্তব্যে বলেন, দুপ্রক পরিবার সাধারন মানুষের পাশে ছিল এবং সব সময় থাকবে। সমাজটাকে বদলে দিতে এবং সমাজের গরীব অসহায় ও দুস্থ্ মানুষের পাশে থেকে আমরা নি:স্বার্থে তাদের জন্য কাজ করে যাবো। উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল বলেন, দুপ্রক পরিবারের সাথে ছিলাম আছি এবং সামনেও থাকবো।

দুপ্রক পরিবারের পাশে থাকার জন্য বিশিষ্ট শিল্পপতি সৌদি প্রবাসী জনাব রফিক উল্ল্যাহ ইমাম, জাকির হোসেন বুলবুল, রুবেল খান, নোয়াখালী টিভির পরিচালক হামিদ রনিকেও এ সময় ফুল দিয়ে শুভেচ্ছা জানান দুপ্রক পরিবারের সদস্যগণ।