বিএনপি কর্তৃক নাশকতা ও সহিংসতার আশংকা করলেন ওবায়দুল কাদের

প্রশান্ত সুভাষ চন্দ :
===========
বিএনপি কর্তৃক নাশকতা ও সহিংসতার আশংকা করলেন ওবায়দুল কাদের। তবে এতে শংকিত হওয়ার মতো কোন কারন নেই। আইন প্রয়োগকারী সংস্থা গুলো সর্বৌচ্চ সতর্ক অবস্থায় রয়েছে। সব কিছুর পরও তিনি সুন্দর ও সুষ্ঠ পরিবেশেই ৩০ ডিসেম্বর নির্বাচন শেষ হবে বলে আশা করছেন। আ’লীগ সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৫ আসন থেকে আ’লীগের প্রার্থী সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ বিকাল ৩টায় উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলীতে পথসভা শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা গুলো বলেন।

ঐক্যফ্রন্ট নির্বাচন থেকে সরে যেতে পারে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, আমার মনে হয়না তারা সরে যাবে। তাদেরও(ঐক্যফ্রন্ট) কিছু নেতা আছে যারা জিততে পারে। কাজেই আমার মনে হয়না তারা সরে যাবে। তবে এ নিয়ে ঐক্যফ্রন্টের মধ্যে বিভক্তি আছে। এজন্য তারা(বিএনপি) নির্বাচনে কারচুপি হয়েছে এবং নির্বাচন বাতিল করার জন্য দাবী জানিয়ে (বিএনপি) আগাম কিছু আবেদন তৈরী করে রেখেছে বলে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আমার এলাকায় টহলরত বিজিবি সদস্যরা এমন কিছু আবেদন ফরম উদ্ধার করেছে।

কোম্পানীগঞ্জে নৌকার অবস্থান সম্পর্কে জানতে চাইলে তিনি(ওবায়দুল কাদের) বলেন, ৭০ সালের মতো গণজোয়ার দেখা যাচ্ছে। আশা করছি সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে নৌকা বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবে।

এর আগে ওবায়দুল কাদের উপজেলার রামপুর ইউনিয়নের বামনী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন এবং সকলের কাছে দোয়া চান। নামাজ শেষে স্থানীয় ইউপি চেয়ারম্যান ইকবাল বাহার চৌধুরী বাড়িতে দুপুরের খাওয়ার খেয়ে মুছাপুর ইউনিয়নের ছোটধলীতে পথসভায় অংশ গ্রহন করেন।