মওদুদ আহমদের অভিযোগকে মিথ্যাচার বলে আখ্যায়িত করলেন উপজেলা আ’লীগ

প্রশান্ত সুভাষ চন্দ :
==========
আমার গাড়িতে হামলা করা হয়েছে, আমাকে গণসংযোগ করতে দেয়া হচ্ছেনা, পোষ্টার লাগাতে দিচ্ছে না, নেতাকর্মীদের মারধর করা হচ্ছে সংবাদ সম্মেলনের মাধ্যমে নোয়াখালী-৫ আসনে বিএনপির প্রার্থী ব্যারিষ্টার মওদুদ অহমদ এমন অভিযোগ করার পরপরই কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ পাল্টা এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তাঁর(মওদুদের)সকল অভিযোগ অস্বীকার করেছে।

উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে(রূপালী চত্বর) আ’লীগের সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল। এসময় তিনি বিএনপি সন্ত্রাসীদের হাতে আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী আহত হওয়ার বেশ কয়েকটি উদাহরণ তুলে ধরে বলেন, মওদুদ আহমদ অতীতেও মিথ্যাচার করে নির্বাচনী মাঠকে অস্থিশীল করার চেষ্টা করেছেন। আজকেও করছেন। তার একটি অভিযোগও সত্য নয়। তাঁকে কেউ বাধা দিচ্ছে না। তিনি নির্বিঘ্নে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। কিন্তু জনসমর্থন না পেয়ে এবং আমাদের নেতার জনপ্রিয়তায় দিশেহারা হয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পথ তৈরী করতে নানান অপকৌশল গ্রহন করছেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, উপজেলা আ’লীগ সভাপতি খিজির হায়াত খান, সম্পাদক নূর নবী চৌধুরী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গোলাম শরীফ চৌধুরী পিপুল, আ’লীগ নেতা ইস্কান্দার মির্জা শামীম, উপজেলা যুবলীগ সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলমা রাহাত,পৌর যুবলীগের সভাপতি লুৎফুর রহমান মিন্টু, সম্পাদক নজরুল ইসলাম ও ছাত্রলীগ সভাপতি নিজাম উদ্দিন মুন্না প্রমুখ।

আর্কাইভ