শেখ হাসিনার নির্বাচনী জনসভার সফরসঙ্গী হলেন নিউয়ার্ক আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইমদাদ চৌধুরী ও যুগ্ন-সাধারন সম্পাদক আইয়ুব আলী

আমির হোসেনঃ-
সিলেটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভার সফরসঙ্গী হলেন নিউয়ার্ক আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইমদাদ চৌধুরী ও নিউয়ার্ক আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক নোয়াখালী কোম্পানীগঞ্জের কৃতি সন্তান আইয়ুব আলী।
উল্লেখ্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী জনসভার উদ্দেশ্যে সকাল সাড়ে ১১টার দিকে সিলেট আসেন এবং হযরত শাজালাল (র.), শাহ পরান (র.) ও বোরহান উদ্দিন (র.) এর মাজার জিয়ারত করেন।
পরে তিনি নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন এ সময় তিনি সিলেট বিভাগের ১৯টি আসনের আওয়ামী লীগ ও মহাজোটের সব প্রার্থীকে পরিচয় করিয়ে দেন।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফর রহমানের সভাপতিত্বে এ জনসভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সভাপতিমণ্ডলীর সদস্য শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা মো. আবু কাওসার, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী।

আর্কাইভ