কোম্পানীগঞ্জে বিএনপির দুই শতাধিক নেতাকর্মী আ’লীগে যোগদান

ইকবাল হোসেন মজনু :

নোয়াখালী-৫ আসনে নৌকার প্রার্থী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সমর্থনে বিএনপির দুই শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন ও শান্তিশৃঙ্খলা বজায় রাখায় বিএনপি নেতাকর্মীদের আহবানে নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুরের ছোটধলীতে শুক্রবার সন্ধ্যায় এ যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যোগদানের মধ্যে কোম্পানীগঞ্জের ৭নং মুছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বিএনপি নেতা জহিরল হকসহ দুই শতাধিক বিএনপির নেতাকর্মী রয়েছেন।

অনুষ্ঠানে যোগদানকারীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সেতুমন্ত্রীর ছোটভাই শাহাদাত হোসেন। এসময় নিউইয়র্ক আওয়ামী লীগ নেতা নুরনবী কমান্ডার ও আইয়ুব আলীসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

জহিরুল হক মেম্বার বলেন, অতীতের তুলনায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ক্ষমতার আমলে এলাকায় ব্যাপক উন্নয়ন ও এলাকায় শান্তিশৃঙ্খলা বজায় থাকায় গ্রামের হতদরিদ্র মানুষগুলে অত্যন্ত খুশি। এ উন্নয়ন অব্যহত রাখতে জননেতা ওবায়দুল কাদেরের হাতকে শক্তিশালী করতে তার লোকজন নিয়ে তিনি আওয়ামী লীগে যোগদান করেছেন।