আমি কারো শত্রু নই, প্রতিশোধও নেব না –ওবায়দুল কাদের

প্রশান্ত সুভাষ চন্দঃ-

আমি কারো শত্রু নই। সুতরাং আমি কোন প্রতিশোধও নেব না। ২০০১ পরবর্তী সময়ে আমার দলের নেতাকর্মীদের উপর যে অন্যায় অত্যাচার হয়েছিল আমি তা ভূলে গেছি। আমি সকলের সাথে মিলে মিশে এলাকার উন্নয়নে কাজ করতে চাই। এ এলাকার দলমত সকল শ্রেনী পেশার মানুষ আমার বন্ধু। কথা গুলো বলেছেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৫ আসন থেকে আ’লীগ দলীয় প্রার্থী ওবায়দুল কাদের। তিনি আজ দুপুর থেকে বিকাল পর্যন্ত নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৫নং চরফকিরা ও ৮নং চরএলাহী ইউনিয়নে নির্বাচনী গণসংযোগ করার সময় উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে এ কথা গুলো বলেন।

ওবায়দুল কাদের বলেন, গত ১০ বছরে আমি এ অঞ্চলের ব্যাপক উন্নয়ন করেছি। ভবিষ্যতে আমাকে নির্বাচিত করলে আরো উন্নয়ন হবে। যা সারাদেশে একটি দৃষ্টান্ত হয়ে থাকবে। আমি আপনাদের সন্তান। আপনাদের উন্নয়ন করাই আমার রাজনীতির মূল। আপনাদের সুখে দু:খে আমি পাশে থাকতে চাই।

এসময় ওবায়দুল কাদের তাঁর প্রতিদ্বন্ধী প্রার্থী ব্যারিষ্টার মওদুদ আহমদের সমালোচনা করে বলেন, তিনি অনেক বছর ক্ষমতায় ছিলেন কিন্তু এলাকার উন্নয়নে কোন ভূমিকা রাখতে পারেননি। ভোট চুরি করে ক্ষমতায় এসে নিজের অবস্থার উন্নতি করেছেন। আর আপনারা অবহেলার শিকার হয়েছেন। তিনি সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, আপনারা আপনাদের পছন্দের দল করুন। আমার কোন আপত্তি নেই। কোন বাধাও নেই। কিন্তু ভোট দেয়ার সময় ভেবে চিন্তে দিবেন। যে লোক কাজ করে তাকেই ভোট দিবেন।

ওবায়দুল কাদের বলেন, কেউ জোর করে ভোট নিবে না। আপনারা অবাধ ও সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে ভোট প্রদান করতে পারবেন। কারো প্ররোচনায় আপনারা এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করে ভোটের পরিবেশ নষ্ট করবেন না।

ওবায়দুল কাদের বলেন, আমি আপনাদের কাতারের লোক। আপনাদের এবং আপনাদের এলাকার উন্নয়ন করতে পারলে নিজেকে ধন্য মনে করি। আমার মন প্রাণ পড়ে থাকে এ এলাকায়। আপনাদের দোয়া, ভালোবাসা ও আল্লাহর রহমতে আমি এ অবস্থানে এসেছি। আপনাদের এ ঋন কখনো ভুলবার নয়। কৃতজ্ঞতার জায়গা থেকেই আমি আপনাদের এবং এলাকার উন্নয়ন করেছি ভবিষ্যতেও করবো।

ওবায়দুল কাদের উপস্থিত সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, আমি পূণরায় ক্ষমতায় গেলে এলাকার বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করবো। নদীভাঙ্গন রোধে ক্লোজার নির্মান করা করেছি, ভবিষ্যতে ক্রসডেম নির্মান করা হবে। ইতিমধ্যে উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের ব্যবস্থা করে দিয়েছি আগামীতে প্রত্যেকটি এলাকায় গ্যাস সংযোগের ব্যবস্থা করা হবে।

গণসংযোগে ওবায়দুল কাদেরের সাথে ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, জেলা আ’লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম, উপজেলা আ’লীগ সভাপতি খিজির হায়াত খান, চরএলাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, আ’লীগ নেতা ইস্কান্দার মির্জা শামীম,আমেরিকা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আইয়ুব আলী ও দলীয় নেতৃবৃন্দ প্রমুখ।

আর্কাইভ