এখন উনি যেখানে যান জনগন উনাকে ষাঁড়া দিচ্ছেননা -ওবায়দুল কাদের

আমির হোসেনঃ- বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদকে উদ্দেশ্য করে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেন এখন উনি যেখানে যান জনগন উনাকে আর ষাঁড়া দিচ্ছেননা।

উনি টাকার রাজনীতি করেছেন পকেট ভারি করেছেন জনগনের রাজনীতি করেননি ,তাই জনগন এখন সব বুজে ।

আমরা রাজনীতি করেছি জনগনের জন্য আমাদের উন্নয়ন আপনারা সাংবাদিকরা দেখছেন।এলাকায় শতশত কালবাট,মসজিদ, মকতব, রাস্তাঘাট সহ হাজার হাজার কোটি টাকার উন্নয়নে জনগনের রায় নিয়ে বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের প্রতিক নৌকা নিয়ে এগিয়ে যেতে বিজয়ের মাসে ৩০ শে ডিসেম্বর আরেকটি বিজয় উদযাপন করবে আওয়ামীলীগ।

তিনি আজ নিজ নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জে গনসংযোগ শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে কথাগুলো বলেন।

এসময় তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে  আরও বলেন মির্জা ফখরুল সাহেব তাদের কয়েকজন প্রার্থীর মনোনায়ন ফেরত পেয়ে নির্বাচন কমিশনারকে ধন্যবাদ জানাচ্ছেন ভালো কথা। তবে এটা যেন বলবৎ থাকে, আজ ধন্যবাদ দিয়ে কাল আবার পদত্যাগ যেন না চায়।
এসময় উপস্থিত ছিলেন বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা , কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল উপজেলা আওয়ামীলীগ সভাপতি খিজির হায়াত খান কোম্পানীগন্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল,জেলা আওয়ামীলীগ বানিজ্য বিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম ও স্বাধীনতা ব্যাংকাস পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত প্রমুখ।