আনন্দঘন পরিবেশে দুই নেতার জন্মদিন পালন

আনন্দঘন পরিবেশে দলীয় নেতাকর্মীরা বসুরহাট পৌরসভার মেয়র ও জেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল কাদের মির্জা ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের জন্মদিন পালন করেছে। আজ সন্ধ্যায় উপজেলা আ’লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীরা কেক কেটে আনুষ্ঠানিকভাবে তাদের জন্মদিন পালন করেন।

এসময় উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত, যুবলীগের সভাপতি আজম পাশা চৌধূরী রুমেল, সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, আ’লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য আইয়ুব আলী, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, উপজেলা ছাত্রলীগ সভাপতি নিজাম উদ্দীন মুন্না,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হামিদুর রশিদ বিপ্লব,বসুরহাট পৌরসভা ছাত্রলীগের সভাপতি শাহফরহান লিংকন,সাধারন সম্পাদক আবদুল আউয়াল মানিক,সরকারী মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূর এ মাওলা রাজু ও সম্পাদক রিয়াদসহ সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাডা ফুলেল শুভেচ্ছা ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক মেসেঞ্জারে সর্বস্তরের নেতাকর্মীরা তাদের প্রিয়নেতাদের জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

দুই নেতার জন্মদিন উপলক্ষে দলীয় নেতাকর্মী ছাড়াও ফুল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন বিভিন্ন সামাজিক ও পেশাজীবি সংগঠন।