একাদশ জাতীয় সংসদ নির্বাচন, নোয়াখালী-৫ অনাকাঙ্খিত ঘটনা ছাড়াই শান্ত পরিবেশে কাদের-মওদুদসহ ৭ জনের মনোনয়নপত্র জমা

প্রশান্ত সুভাষ চন্দ:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৫ আসন থেকে বিভিন্ন দল ও জোট থেকে যারা মনোনয়নপত্র ক্রয় করেছেন তাদের সকলেই মানোনয়নপত্র জামা করেছেন। অনাকাঙ্খিত ঘটনা ছাড়াই শান্ত পরিবেশে কাদের-মওদুদসহ ৭ জনের মনোনয়নপত্র জমাদান সম্পন্ন হয়েছে। আজ দুপুর ১ টায় সহকারী রিটার্নিং কর্মকতা ও কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ ও কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র মতে আওয়ামীলীগ থেকে দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ঐক্য জোটের পক্ষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদ ও তাঁর সহধর্মিনী হাসনা জসিম উদ্দিন মওদুদ, বাম গণতান্ত্রিক জোটের সিরাজ উল্যাহ, স্বতন্ত্র প্রার্থী গাজী মো: জুলফিকার হায়দার, ইসলামী শাসনতন্ত্রের আবু নাছের ও জাতীয় পার্টি থেকে সাইফুল ইসলাম স্বাপন তাদের মনোনয়নপত্র জমা করেছেন।

উল্লেখ্য ওবায়দুল কাদের, ব্যারিষ্টার মওদুদ আহমদ ও হাসনা জসীম উদ্দিন মওদুদ মঙ্গলবার পৃথক পৃথক সময়ে দলীয় নেতাকর্মীদেরকে সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। অন্য প্রার্থীরা গতকাল বুধবার তাদের মনোনয়নপত্র জমা করেছেন বলে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নির কর্মকর্তা ফয়সাল আহমেদ ও কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শরিফুল ইসলাম জানান।