চরবালুয়া সমিতির বাজারে এলাকায় সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে আইন শৃঙ্খলা  সভা অনুুুুষ্ঠিত।

আমির হোসেনঃ-

নোয়াখালী কোম্পানীগঞ্জ চরএলাহী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড চরবালুয়া সমিতির বাজারে এলাকায় সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে আইন শৃঙ্খলা  সভা অনুুুুষ্ঠিত হয়।

চরএলাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রাজ্জাকের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আবুল কালামের সন্ঞ্চালনায়  উক্ত সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ,কোম্পানীগঞ্জ থানার ওসি মোঃ আসাদুজ্জামান,চরএলাহী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল গনি ও চরএলাহী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন চরবালুয়ার যুবলীগ নেতা সৌরব হোসেন ও স্থানিয় আওয়ামীলীগ ,যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনতা।

উক্ত সভায় প্রধান অতিথির বক্তিতায় নৌকা মার্কায় ভোট চেয়ে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন আমরা এই এলাকার মানুষের শান্তি শৃঙ্খলা ও ভাগ্য উন্নয়নের জন্য অনেক কাজ করেছি ,এখনও অনেক কাজ বাকী  আছে এখানে ৫০ টির বেশী নতুন রাস্তা ,পোল,কালবাট সহ অনেক কাজ করার প্রয়োজন আছে এ কাজ গুলো করতে হলে আপনারা আমাদের সাথে থাকতে হবে আমাদের কে সহযোগীতা করতে হবে।

আসুন এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরকে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগে বিজয়ী করুন।

 

 

আর্কাইভ