নৌকা”র বিজয় সুনিশ্চিত করার লক্ষে প্রত্যন্ত অন্ঞ্চলে গনসংযোগ করে যাচ্ছেন উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল

আমির হোসেন ঃ-

নোয়াখালী ৫ আসন কোম্পানীগঞ্জ উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করার লক্ষে কোম্পানীগঞ্জ উপজেলার প্রত্যন্ত অন্ঞ্চলে নৌকা মার্কার গনসংযোগ করে যাচ্ছেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল বলেন ওবায়দুল কাদের বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ সুবাদে দলের সেকেন্ড ইন কমান হয়ে উনি সারা বাংলাদেশে আওয়ামীলীগ কে বিজয় করার জন্য কাজ করতে হচ্ছে, তাই নোয়াখালী ৫ আসনে আমরা যারা যে পর্যায়ে নেতৃত্বে আছি সবাই এক একজন ওবায়দুল কাদের হয়ে নৌকাকে বিজয়ী করার জন্য কাজ করে যাচ্ছি  ।

তার বাহিকতায় প্রতিদিন সকাল ভোর ৫ টা গুম থেকে উঠে  আমি প্রত্যন্ত অন্ঞ্চলে বাড়ী বাড়ী গিয়ে জনগনের কাছে গিয়ে দেশব্যাপী আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড এবং নোয়াখালী ৫ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মাননীয় মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এর উন্নয়ন কর্মকাণ্ড তুলেধরে এ উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নৌকা মার্কায় ভোট চাচ্ছি।

কোম্পানীগঞ্জ উপজেলায় জননেতা ওবায়দুল কাদের কে বিজয়ী করার আমাদের এ প্রয়াস বৃথা যাবে না জনগণ আওয়ামীলীগ সরকার ও প্রিয় নেতা ওবায়দুল কাদেরের উন্নয়ন কর্মকাণ্ডে সন্তুুষ্ট তাই তারা বাংলাদেশ আওয়ামীলীগ  কে নৌকা মার্কায় ভোট দেয়ার প্রতিশ্রুতি দিচ্ছে ।