শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে মুজিব কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল

নোয়াখালীর কোম্পানীগঞ্জের সরকারী মুজিব কলেজ ছাত্রলীগের উদ্যোগে রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদশী ও বিচক্ষণ নেতৃত্বের জন্য ইন্টারন্যাশনাল এচিভমেন্ট এ্যাওয়ার্ড এবং স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশিপ সম্মাননা পাওয়ায় অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করা হয়।

২ অক্টোবর, মঙ্গলবার কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠেয় এ আনন্দ মিছিল কলেজটির ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

এসময় অনুষ্ঠেয় আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন,স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত, সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল হসান রনি, শওকত আজিম জাবেদ, গোলাম হায়দার সুজন,কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি নিজাম উদ্দিন মুন্না,সম্পাদক হামিদুর রশীদ বিপ্লব, পৌর ছাত্রলীগ সভাপতি শাহ্ ফরহাদ লিংকন, সম্পাদক আবদুল আউয়াল মানিক, সরকারী মুজিব কলেজ সভাপতি নুর-এ মাওলা রাজু, সম্পাদক মোবারক হোসেন রিয়াদ প্রমুখ।

এসময় আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, আমরা ছাত্রলীগ পরিবার আনন্দিত
জননেত্রী শেখ হাসিনা এ সম্মাননা পাওয়ায়।বাংলাদেশের উন্নয়নের মাধ্যমে বিশ্ব দরবারে বাংলাদেশের নাম প্রতিষ্ঠিত করেছে। তার এই পুরস্কার প্রাপ্তির মাধ্যমে বাংলাদেশে জনগণের মাথা আজ বিশ্ব দরবারে উচু হয়েছে। জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ সরকারের এই উন্নয়নের ধারাকে অব্যহত রাখার জন্য আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোটের মাধ্যমে জয়যুক্ত করার জন্য সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সকল ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাওয়ার আহ্বান জানান।