গৃহবধুর অশ্লীল ভিড়িও ধারন করে চাঁদা দাবি,আটক-২

নোয়াখালী কোম্পানীগঞ্জের বিরাহিমপুরে গোপনে গৃহবধুর গোসলের ভিডিও ধারন করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবী করে ২ যুবক।

ঘটনাটি ঘটেছে উপজেলার সিরাজপুর ইউনিয়নে বিরাহিমপুরে এলাকায়।

সুত্রে জানা জানা যায়, সুজন বৈষ্ণবের স্ত্রী শিল্পী রানী বাড়িতে গোসল করার সময় টিনের ফাঁক দিয়ে উৎপেতে ছিলো ওই এলাকার মৃত আবু তাহেরের ছেলে আব্দুল্লাহ আল নোমান ও চর এলাহী ইউনিয়নের রুহুল আমিনের ছেলে আবদুর রহিম।এসময় তারা গোপনে তার ভিডিও ধারন করে। এরপর তারা মোবাইল ফোনে গৃহবধুর নিকট ২ লাখ টাকা চাঁদা দাবী করে না হয় ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিবে বলে হুমকি দেয়।

এদিকে গৃহবধু শিল্পী রানী বিষয়টি কোম্পানীগঞ্জ থানায় অবগত করে একটি সাধারন ডায়েরী করে। থানার অফিসার ওসি( তদন্ত) রবিউল হক গৃহবধুকে চাঁদা দেয়ার জন্য রাজী হতে বলে ফাঁদ পাতে আর সে ফাঁদে ধরা দেয় আসামীরা।

এবিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি(তদন্ত) জানান,
একজন মহিলার বাথরুমের গোসলের ভিডিও চিত্র মোবাইলে ধারন করে, মহিলার মোবাইলে ইমুতে ছবি পাঠিয়ে একই নাম্বার থেকে মহিলার কাছে ২০০০০০ (দুই লক্ষ) টাকা চাঁদা দাবি করে, চাঁদা না দিলে মহিলার আপত্তিকর ছবি ফেইসবুকে ভাইরাল করে দিবে বলে হুমকি দেয়। এই বিষয়ে থানায় জিডি হইলে মহিলাকে দিয়ে চাঁদা দেওয়ার কৌশল করে ছদ্ধ বেশ ধারন করে দুই জন চাঁদাবাজকে হাতে নাতে আটক করি এবং এসময় তাদের নিকট হইতে মহিলার আপত্তিকর ছবিসহ মোবাইলটি উদ্ধার করা হয়।আসামী দের জেল হাজতে প্রেরন করা হয়।