সাংবাদিক সুবর্ণা হত্যার প্রতিবাদে কোম্পানীগঞ্জে মানববন্ধন।

এম,এ রহিমঃ-

সাংবাদিক সুবর্ণা আক্তার নদীহত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন, নোয়াখালীর প্রেসক্লাব কোম্পানীগঞ্জের কর্মরত গণমাধ্যমকর্মীরা।

আজ বৃহস্পতিবার (৩০ আগস্ট) সকাল ১১ টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ, বসুরহাট বাজারে অবস্থিত প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি- প্রশান্ত সুভাস চন্দ , সহ সভাপতি- আমির হোসেন, সম্পাদক- হাসান ইমাম রাসেল, সাংগঠনিক সম্পাদক- নিজাম উদ্দিন, মানবাধিকার কর্মি বেলায়েত হোসেন, সাংবাদিক- ইকবাল হোসেন মঞ্জু, রহমত উল্ল্যাহ, এম,এ রহিম, নুরউদ্দিন মুরাদ, সাহাব উদ্দিন সোহাগ, জনি, মুজাক্কির প্রমুখ।

বক্তারা বলেন, বিগত দিনে সাংবাদিক হত্যা ও নির্যাতনের কোনো সুষ্ঠু বিচার হয়নি। সাগর-রুনিসহ সব সাংবাদিক হত্যা ও নির্যাতনের বিচার হলে সুবর্ণা নদীকে প্রাণ হারাতে হতো না। অবিলম্বে সুবর্ণা হত্যার সঙ্গে জড়িতদের বিচারের আওতায় আনতে হবে। একই সঙ্গে সারাদেশে সাংবাদিকদের হত্যা ও নির্যাতনকারীদের বিচারের দাবি জানান।

বক্তারা সুবর্ণা হত্যায় জড়িতদের গ্রেপ্তারে প্রশাসনকে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দেন। তাঁরা প্রকৃত জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান।

সম্প্রতি পাবনা জেলার অনলাইন পোর্টাল ‘দৈনিক জাগ্রত বাংলা’র সম্পাদক ও প্রকাশক এবং আনন্দ টিভির জেলা প্রতিনিধি সুবর্ণা নদীকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। মঙ্গলবার (২৮ আগস্ট) রাত ১০ টার দিকে জেলা শহরের রাধানগর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় তার বাসার সামনে এ ঘটনা ঘটে।