ওবায়দুল কাদেরকে নিয়ে কটুক্তি মূলক বক্তব্য প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চাওয়ার দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল…

আমির হোসেনঃ-

ব্যারিস্টার মওদুদ আহমদ বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের কে নিয়ে কটুক্তি মূলক বক্তব্য দেয়ার প্রতিবাদে নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগ একটি বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল বসুরহাট বাজারের প্রাধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিন করে,পরে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয় সামনে রুপালী চত্বরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুলের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক প্রফেসর গোলাম ছারওয়ারের সন্ঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কোম্পানীগন্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল,কোম্পানীগন্জ উপজেলা আওয়ামীলীগে সাধারন সম্পাদক নুুর নবী চৌধুরী,কোম্পানীগন্জ উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুুরী রুমেল,বসুরহাট পৌরসভা যুবলীগের সভাপতি লুৎপুর রহমান মিন্টু,কোম্পানীগন্জ উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি এডভোকেট শাহিদুর রহমান তুুুহিন ও ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না।

প্রতিবাদ সমাবেশে বক্তারা ওবায়দুল কাদেরকে নিয়ে ব্যারিষ্টার মওদুদ আহমদের কটুক্তি মূলক বক্তব্যের তিব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়ে অতি সত্বর জাতির কাছে ক্ষমা চাওয়ার দাবি জানান।

উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জ,স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হামিদুর রশিদ বিপ্লব ,পৌরসভা ছাত্রলীগের সভাপতি শাহ ফরহাদ লিংকন,মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুরে মাওলা রাজু ও সাধারন সম্পাদক মোবারক হোসেন রিয়াদ প্রমুখ।