নোয়াখালী কোম্পানীগন্জে শোক দিবসের আলোচনা সবায় বক্তব্য রাখেন ওবায়দুল কাদের

প্রশান্ত সুভাষ চন্দ-

বিএনপি আন্দোলনের নামে দেশে বিশৃৃঙ্খলার সৃষ্টি করছে। তারা দেশের শান্তি চায়না। দেশের উন্নয়ন চায়না। কথাটি বলেছেন, বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। তিনি আজ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা মিলনায়তনে উপজেলা আ’লীগ কর্তৃক আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দিতে গিয়ে এ কথা বলেন।

বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, আমরা উন্নয়ন করছি। আপনারা শুধু জনগণের সাথে থাকুন। তাদের সাথে ভাল ব্যবহার করুন। জনগণকে খুশি রাখুন। জনগণ খুশি থাকলেই আমাদের উন্নয়ন কর্মকান্ড সার্থক হবে। তিনি দলীয় নেতাকর্মীদের বলেন, দলের পরিচয়ে সাধারণ মানুষের প্রতি অন্যায় আচরন করলে তাকে ছাড় দেয়া হবেনা। অনিয়মকারীদের সাথে সকল ধরনের সম্পর্ক ছিন্ন করা হবে।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রমুখ।

আলোচনা সভা শেষে ওবায়দুল কাদের বসুরহাট পৌরসভা কর্তৃক নির্মিত “স্বপ্নপূরী দীঘি মার্কেটের উদ্বোধন করে তাঁর পিতা-মাতার কবর জেয়ারত করতে নিজ বাড়ির উদ্দেশ্যে চলে যান।