উই ফর ইউ’র পক্ষ থেকে বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী পালন

প্রশান্ত সুভাষ চন্দঃ

নোয়াখালীর অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন উই ফর ইউ’র বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী বৃহস্পতিবার সকালে কোম্পানীগঞ্জ উপজেলার সরকারি মুজিব কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

কর্মসূচীর আওতায় এদিন সকাল থেকে কলেজ প্রাঙ্গনে উই ফর ইউ’র কর্মিদের সহযোগীতায় কলেজের প্রায় ২শতাধিক ছাত্রছাত্রীর রক্তের গ্রুপ নির্ণয় করা হয় এবং রক্তদান বিষয়ে সচেতনতামূলক তথ্য তুলে ধরে প্রতিটি শ্রেণীকক্ষে রক্তদান বিষয়ে আলোচনা করা হয়।
আলোচনায় অংশগ্রহন করে কলেজ ছাত্রলীগের সভাপতি ও উই ফর ইউ’র সভাপতি নুর এ মাওলা রাজু, উই ফর ইউ”র সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন ” শতভাগ স্বেচ্ছায় রক্তদানে জনসচেতনতা তৈরিতে কাজ করছে “উই ফর ইউ”। তাঁরা বলেন, শুধু মাত্র রক্তদান করে পেশাদার মাদকাসক্ত রক্ত বিক্রেতাদের দূর করা যাবেনা এজন্য প্রয়োজন জনসচেতনতা ও ছাত্র সমাজের ভূমিকা। এসময় সকলকে রক্তদানের মত মহতী কর্মে সম্পৃক্ত হওয়ার আহবান জানানো হয়।

আলোচনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুজিব কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক মোবারক হোসেন রিয়াদ, উই ফর ইউ”র যুগ্ন সম্পাদক সায়েম মোঃ ইব্রাহীম, সাংগঠনিক সম্পাদক নোমান শিবলু, , সংগঠনের উপজেলা শাখার সভাপতি নুর হাসান পণি, সিনিয়র সহ- সভাপতি সাইফুল ইসলাম জাবেদ, সাধারণ সম্পাদক মাহমুদ আল জাবেদ,উই ফর ইউ” র কোষাদক্ষ ইমরান হোসেন, সদস্য আবু হাসনাত সাগর ও বিজয় প্রমূখ।