মরহুম ছানা উল্লাহ্’র শোকসভা ও বিএনপি নেতার আওয়ামীলীগে যোগদান..

আমির হোসেনঃ-

নোয়াখালী কোম্পানীগঞ্জ চরহাজারী ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি মরহুম ছানা উল্যাহর স্বরণে শোক সভা ও দোয়ার মাহ্ফিল অনুষ্ঠিত হয় ।

চরহাজারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চরহাজারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদার সভাপতিত্বে উক্ত শোক সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুরহাট পৌর সভার তিন বারের নির্বাচিত সফল মেয়র জননেতা আব্দুল কাদের মির্জা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সধ্য বিদায়ী সহ-সভাপতি নুরুল করিম জুয়েল,এ সময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হারুন শিকদার  সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী বৃন্দ ।

স্বরন সভায় বক্তারা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি  মরহুম ছানা উল্লাহ্ মিয়ার বিভিন্ন কর্মকাণ্ড বিষয়ে আলোচনা করে মরহুমের আত্বার শান্তি কামনা করেন।

উক্ত শোক সভায় আওয়ামীলীগের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে অনুপ্রাণিত হয়ে চরহাজারী ৯ নং ওয়ার্ড মেম্বার ও ওয়ার্ড বিএনপির সভাপতি ফজলুল হক আওয়ামীলীগে যোগদান করেন,এ সময় তার হাতে বঙ্গবন্ধুরর অসমাপ্ত আত্বজীবনী তুলে দিয়ে তাকো বরন করেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।