ফেনীতে ঔষধ কোম্পানীর বিক্রয় ব্যবস্থাপককে হত্যার হুমকি ও চাঁদা দাবী, থানায় জিডি

নিজস্ব প্রতিনিধি >>>
ফেনীতে ঔষধ কোম্পানীর বিক্রয় ব্যবস্থাপক গাজী শহিদুল ইসলাম কে অজ্ঞাত দুর্বৃত্তরা মুঠোফোনে হত্যার হুমকি দিয়েছে ও চাঁদা দাবী করেছে। আতঙ্কিত ব্যবস্থাপক ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরী করেছেন।

থানার সাধারণ ডায়েরী সূত্রে জানা গেছে, বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার মেউর গ্রামের মৃত চাঁদগাজী’র ছেলে গাজী শহিদুল ইসলাম মেসার্স লায়ন (আয়ুঃ) ল্যাব কুমিল্লা এর সেল্স ম্যানেজার হিসাবে কর্মরত আছেন। তাকে কোম্পানীর কাজে বিভিন্ন জেলায় বাজার মনিটরিং করতে হয়। গত ২০ ফেব্রুয়ারী তিনি কোম্পানীর কাজে ফেনীতে আসেন। ২১ ফেব্রুয়ারী দুপুর সাড়ে ১২টার দিকে সিএনজি অটোরিক্্রাযোগে তেমুহনী থেকে ফেনীর ট্রাংক রোড আসার পথে অজ্ঞাতনামা মোবাইল নং ০১৬১৯-৪৪১৩৮০ হতে কে বা কারা তার ব্যবহৃত মোবাইল ফোন নং ০১৮১২-০৩০৪১৫-এ কল করে প্রথমে পরিচয় জানতে চায়। পরিচয় দিলে মোবাইল ফোনে তাকে হঠাৎ গালিগালাজ শুরু করে। তিনি পরিচয় জানতে চাইলে কলদাতা ব্যক্তি পরিচয় না দিয়ে গালিগালাজ করতেই থাকে। একই নাম্বার থেকে পুনরায় দুপুর ১২.৪৫ মিনিটের সময় আবার মোবাইল ফোনে ওই ব্যক্তি কল করে ধমক দেয় পাঁচ লাখ টাকা চাঁদা দেয়ার জন্য। টাকা নিয়ে কুমিল্লা বারপাড়া নামক স্থানে যেতে বলে। ওই ব্যক্তি হুমকি দেয় গাজী শহিদুলকে চাকুরী করতে দিবে না। তার কথামত টাকা না নিয়ে গেলে গাজী শহিদুলকে হত্যা করে লাশ গুম করে ফেলবে। অব্যাহত হুমকিতে নিরাপত্তার জন্য ও জানমাল রক্ষায় তিনি ২১ ফেব্রুয়ারী রাতে ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরী করেছেন।

মেসার্স লায়ন (আয়ুঃ) ল্যাব বিক্রয় ব্যবস্থাপক গাজী শহিদুল ইসলাম বলেন, প্রাণনাশের হুমকি ও চাঁদা দাবীতে আতঙ্কিত হয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। নিরাপত্তার জন্য থানায় সাধারণ ডায়েরী (নং ১৩১২) করেছি। আশা করছি পুলিশ প্রশাসন দুর্বৃত্তকে চিহ্নিত করে আইন আমলে আনতে সহসাই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।