ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে নিজাম হাজারী এমপি- `সারাদেশ ফেনীকে অনুকরণ করবে’

নিজস্ব প্রতিনিধি >>>
ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেছেন, সারা বাংলাদেশের মধ্যে আজকের এই অনুষ্ঠানটি ব্যতিক্রম। স্কুল, কলেজ ও মাদ্রাসায় একসাথে ক্রীড়া সামগ্রী দেয়ার নজির নেই। আমারা দেশের সকল ক্ষেত্রে প্রথম হতে চাই। আমরা ফেনীকে সারাদেশের মধ্যে মডেল জেলায় পরিণত করতে চাই। সারাদেশ আমাদেরকে দেখে অনুকরণ করবে। ফেনী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বৃহস্পতিবার দুপুরে খায়রুল আনোয়ার পেয়ারু জিমনেশিয়ামে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মনোজ কুমার রায় এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবময় দেওয়ান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, ফেনী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ, সরকারী জিয়া মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর তাহমিনা আক্তার। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমীর হোসেন বাহার।
ফেনী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফেনী আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহমুদুল হাসান, ছনুয়া হাই স্কুল পরিচালনা কমিটির সভাপতি করিম উল্যাহ বি.কম, জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোসাদ্দেক আলী। এসময় উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার কর্মকর্তা সাইফুর রহমান সাইফু, বাহার উদ্দিন বাহার, আমজাদ হোসেন বিপ্লবসহ সদও উপজেলার বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কলেজের প্রধানগণ।

অনুষ্ঠানে সদর উপজেলার ৬৩টি মাধ্যমিক বিদ্যালয়, ২৩টি মাদ্রাসা ও ৬টি কলেজসহ মোট ৯২টি প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের জন্য ক্রীড়া সামগ্রী প্রতিষ্ঠান প্রধানদের হাতে তুলে দেন প্রধান অতিথি।

প্রসঙ্গত; প্রতিটি প্রতিষ্ঠানকে ২টি ফুটবল, ৪টি র‌্যাকেট, নেট ও কর্কসহ প্রায় ১০ লাখ টাকার সামগ্রী বিতরণ করা হয়। পর্যাক্রমে সকল উপজেলায় ক্রীড়া সামগ্রী বিতরণ করা হবে।