ফেনীতে ৩য় দিনের মতো গনস্বাক্ষর কর্মসূচি

নিজস্ব প্রতিনিধি >>>
মানবতা বিরোধীদের প্রতিহত করি, সন্ত্রাস ও জঙ্গীবাদকে না বলি এবং মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ি -এ প্রতিপাদ্যকে সামনে রেখে ফেনীতে তৃতীয় দিনের মতো গনস্বাক্ষর কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার সকালে ফেনী ইউনির্ভাসিটির নবীন বরণ অনুষ্ঠানে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অভিনেত্রী রোকেয়া প্রাচীর তত্বাবধানে গনস্বাক্ষর কার্যক্রমে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান এ.কে.এম শাহেদ রেজা শিমুল, ফেনী ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সাইফুদ্দিন শাহ, ইউনির্ভাসিটির ট্রেজারার প্রফেসর তায়বুল হক, ড. মির্জা আতাউর রহমান, কমডোর জসিম উদ্দিন (অব.), ডা. তবারক উল্যাহ বায়েজিদ, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি খায়রুল বাশার তপন ও জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ প্রমূখ।

এদিকে একইদিন বিকেলে জেলার ছাগলনাইয়া পৌরসভা কার্যালয়ে, সদর উপজেলার বালিগাঁও উচ্চ বিদ্যালয় ও শহরের রাজাঝি দিঘী পাড়ে গনস্বাক্ষর কার্যক্রম পরিচালিত হয়। পরে ফেনী কেন্দ্রীয় শহীদ মিনারে চলচ্চিত্র প্রদর্শনীতে ছিল উপচেপড়া ভিড়।