দাগনভূঞায় ভ্রাম্যমান আদালতের অভিযান || নয় ফার্মেসীর ৫৮ হাজার টাকা জরিমানা

দাগনভূঞা প্রতিনিধি >>>
ফেনীর দাগনভূঞা বাজারে মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে আতাতুর্ক স্কুল মার্কেটের নয় ঔষধ ফার্মেসীর ৫৮ হাজার টাকা জরিমানা করেছে।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, এসব ফার্মেসী থেকে অনুমোদনহীন বিদেশী ঔষধ, চ্যাম্পল, মেয়াদ উত্তির্ণ ও সরকার নিষিদ্ধ ঔষধ বিক্রির দায়ে এই জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ভূঞা। এসময় আতাতুর্ক স্কুল মার্কেটের তাওহীদ ফার্মেসীর ১৫ হাজার টাকা, জামিল ফার্মেসীর ১০ হাজার, নুপুর ফার্মেসীর ১০ হাজার, ইউসুফ ফার্মেসীর ৫ হাজার, শান্তি ফার্মেসীর ৫ হাজার, নাথুমা ফার্মেসীর ৫ হাজার, ন্যাশনাল ফার্মেসীর ৩ হাজার ও জয়নাল ফার্মেসীর ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া এই নয় ফার্মেসী থেকে প্রায় ২০ হাজার টাকা মূল্যের ঔষধ জব্দ করে পুড়িয়ে ফেলা হয়।

ভ্রাম্যমান আদালত চলাকালে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) চৈতি সর্ব বিদ্যা, ফেনী জেলা ড্রাগ সুপার সালমা সিদ্দিকী ও পুলিশ সদস্যরা।

ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ভূঞা ভ্রাম্যমান আদালতে জরিমানা ও ঔষধ জব্দের তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, অসাধু প্রতিষ্ঠানের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।