শীতবস্ত্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সোহেল চৌধুরী- ‘আত্মমানবতার কল্যাণে হেল্পিং মাইন্ড কাজ করে’

নিজস্ব প্রতিনিধি :
সামাজিক ও স্বেচ্ছাসেবী সংস্থা ‘হেল্পিং মাইন্ড’ আত্মমানবতার কল্যানে কাজ করে বলে মন্তব্য করেছেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। রবিবার পৌর শহরের সরকারি কলেজ মিলনায়তনে স্বেচ্ছাসেবী সংস্থা হেল্পিং মাইন্ড’র উদ্যোগে আয়োজিত শীতবস্ত্র ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হেল্পিং মাইন্ড’র সভাপতি ও চট্টগ্রাম সিটি কলেজ ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোস্তাক হোসেন সোহেল’র সভাপতিত্বে এবং সদস্য মানছুর আলম, জয়নাল আবেদীন বাপ্পির পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আবু হানিফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম আলী জিন্নাহ, মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নেপাল চন্দ্র নাথ, আব্দুস সালাম সরকার, সাংবাদিক মোহাম্মদ শেখ কামাল, এবিএম নিজাম উদ্দিন, নুরুজ্জামান সুমন, আব্দুল আউয়াল চৌধুরী, নজরুল ইসলাম চৌধুরী, মো. আরিফ, নিজাম উদ্দিন সজিব, হেল্পিং মাইন্ডের সদস্য সালমান হোসেন, কাইয়ুম, সাখাওয়াত হোসেন, মাহি, আশিক আহমেদ, আব্দুল আলিম, শামিম, হারুন, জহির, তোফাজ্জল, তারেক, সাঈদ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। শেষে কুইজ প্রতিযোগিতায় ৫০জন শিক্ষার্থী ও শতাধিক শীতার্থদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন অতিথিবৃন্দ।

সোহেল চৌধুরী আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্বপ্নের সোনার বাংলা গড়তে হেল্পিং মাইন্ড’র মতো আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। আমরা মনে করি বঙ্গজননীর ডিজিটাল বাংলাদেশ গড়তে স্বেচ্ছাসেবী সংস্থা হেল্পিং মাইন্ড আমাদের সহযোদ্ধা হিসেবে কাজ করছে।
তিনি আরো বলেন, সবাইকে মানবতার কল্যানের জন্য আত্মত্যাগ করতে হবে। অসহায় ও দরিদ্র মানুষদের লাল সবুজের পতাকা তলে নিয়ে আসতে হেল্পিং মাইন্ড নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এসময় উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরী পথ শিশুদের জন্য একটি স্কুল ভবন নির্মাণ করে দেওয়ার আশ্বাস দেন।