ফেনী প্রাইভেট হাসপাতাল স্টাফ এসোসিয়েশনের দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বিশেষ প্রতিনিধি :
ফেনী জেলা প্রাইভেট হাসপাতাল স্টাফ এসোসিয়েশনের উদ্যোগে আলোচনা সভা ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠান বৃহস্পতিবার শহরের স্থানীয় একটি কমিনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সিভিল সার্জন ডাঃ হাসান শাহরিয়ার কবীর।
এসোসিয়েশনের সভাপতি বিমল সূত্র ধর এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) ফেনী জেলার সভাপতি ডাঃ সাহেদুল ইসলাম ভূঞা কাওসার, ফেনী জেলা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক ও ওনার্স এসোসিয়েশন এর সভাপতি আবদুল গোফরান বাচ্ছু ও ফেনী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক জহিরুল হক মিলন।

এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সদস্য আলম চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন এসোসিযেশনের সাধারণ সম্পাদক প্রনব চন্দ্র নাথ, সহ-সাধারণ সম্পাদক মো. এমদাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, প্রচার সম্পাদক মিজানুল রহমান প্রমুখ।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন-এসোসিয়েশনের সহ-সভাপতি মো. রাশেদুল ইসলাম, সদস্য মো. নুরুল ইসলাম শামীমসহ ফেনীতে কর্মরত সকল হাসপাতালের কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানে সকল হাসপাতালের কর্মরত দুঃস্থ ওয়ার্ডবয় ও আয়াদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।