ফেনীতে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগে ফুলগাজী ক্রিকেট ক্লাব ও মিতালী সংঘ’র জয়

নিজস্ব প্রতিনিধি :
ফেনী জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের বৃহস্পতিবার অনুষ্ঠিত দুটি খেলায় ফুলগাজী ক্রিকেট ক্লাব ও মিতালী সংঘ জয় লাভ করে।
ফেনী ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে সকালে প্রথমে টসে জিতে এম এ কাশেম ক্রীড়া চক্র ব্যাটিং করে ২৫ ওভারে ৮ উইকেট হারিয়ে ২১৪ রান করে। পরে ব্যাট করতে নেমে ফুলগাজী ক্রিকেট ক্লাব ২৩.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১৬ রান করে ৪ উইকেটে জয় লাভ করে। খেলায় ফুলগাজী ক্রিকেট ক্লাব এর পলাশ ১৮ বলে ৩৭ রান করে ম্যান অব দ্যা ম্যান নির্বাচিত হয়।
অপরদিকে দিনের দ্বিতীয় খেলায় টসে জিতে মিতালী সংঘ ২৬ রানে জয় লাভ করে। তারা প্রথমে ব্যাটিং করে ২১.১ ওভারে ১০ উইকেট হারিয়ে ৯৬ রান করে। জবাবে খেলতে নেমে বিজি স্পোটিং ক্লাব ২১.৪ ওভার খেলে ১০ উইকেট হারিয়ে ৭০ রান করে। মিতালী সংঘ এর মো. আজিজ ২১ বলে ২৮ রান এবং ৪ উইকেট পেয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

সকালের খেলায় অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যান অব দ্যা ম্যাচকে পুরষ্কার বিতরণ করেন ক্রিকেট আম্পায়ার সমিতির সভাপতি জয়নাল আবেদীন। বিকালের খেলায় অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার বিতরণ করেন প্রবীন ক্রীড়া সংগঠক ও ক্রিকেট উপ-কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান। আগামীকাল শুক্রবার সকালের খেলা অনুষ্ঠিত হবে রাইজিং ব্রাদার্স বনাম লায়েন্স স্পোটিং ক্লাব ক্রীড়া চক্র এবং অপরাহ্নে অনুষ্ঠিত হবে ওয়াপদা স্পোটিং ক্লাব বনাম রামপুর সুপার কিংস এর মধ্যে।