ছাগলনাইয়ায় মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি করায় ৬ ফার্মেসীর ১ লাখ ৯ হাজার টাকা জরিমানা

ছাগলনাইয়া প্রতিনিধি :>>>
ফেনীর ছাগলনাইয়া পৌর শহরের বিভিন্ন ঔষধের দোকানে মিলছে মেয়াদোত্তীর্ণ ঔষধ। বুধবার বিকেলে ভ্রাম্যমান আদালতের অভিযানে এ চিত্র উঠে আসে। এসব ঔষধ বিক্রির দায়ে ৬ ঔষধ ব্যবসায়ীর ১ লাখ ৯ হাজার টাকা জরিমানা করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিদা ফাতেমা চৌধুরীর নেতৃত্বে গঠিত ভ্রাম্যমান আদালত বুধবার বিকালে ছাগলনাইয়া পৌর শহরের টিএন্ডটি সড়ক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সড়কের ঔষধের দোকানগুলোতে অভিযান চালিয়ে বিপুল পরিমান মেয়াদোত্তীর্ণ ঔষধ জব্দ করে। এসব ঔষধ বিক্রির দায়ে মানারাত ফার্মেসীর ৪০ হাজার, ছেমনা ফার্মেসীর ২০ হাজার, রহমান ফার্মেসীর ১০ হাজার, মিলন ড্রাগ’র ১৫ হাজার, ফরায়েজী মেডিকেলের ১০ হাজার ও রাজিয়া মেডিকেল হলের ১৪ হাজার টাকাসহ মোট ১ লাখ ৯ হাজার টাকা জরিমানা করা হয়।

 

ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিদা ফাতেমা চৌধুরী জানান, মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি, লাইসেন্স না থাকা, সঠিক নিয়মে ঔষধ সংরক্ষণ না করাসহ নানা অনিয়মের সঙ্গে জড়িত ঔষধ বিক্রেতাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।