ফেনীতে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট আজ শুরু হচ্ছে

শহর প্রতিনিধি : ফেনী জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট আজ বুধবার ফেনী ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে শুরু হচ্ছে। বুধবার বিকালে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ আবদুল মান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের উদ্বোধন করবেন।

এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায় তার সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলার সাংবাদিকদের জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের বিভিন্ন দিক তুলে ধরেন। এই টূর্ণামেন্ট সফলভাবে শেষ করার জন্য সকলের সহযোগীতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে ফেনী পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবময় দেওয়ান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কুল প্রদীপ চাকমা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পিকে এনামুল করিম, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বিলকিস আরা, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আমির হোসেন বাহার, যুগ্ন সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল ও জেলা ক্রীড়া সংস্থার সদস্যগণ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

টুর্ণামেন্টে জেলার ৬ উপজেলা থেকে ৬টি দল অংশ নিবে। উদ্বোধনী দিনে ক. গ্রুপের ফেনী সদর উপজেলা দলের সাথে সোনাগাজী উপজেলা দল অংশ নিবে। টুর্ণামেন্টের সমাপনী অনুষ্ঠানে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী প্রধান অতিথি থাকবেন বলে জানানো হয়েছে।

ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায় বলেন, অত্যন্ত পরিতাপের বিষয় যে, আজ গ্রামে খেলোয়াড়ের সংখ্যা কমে যাচ্ছে। সেজন্য আগামী প্রজম্মকে খেলাধুলায় উৎসাহিত করতে এবং তৃণমূল পর্যায় থেকে দক্ষ খেলোয়াড় তৈরী করে নিতে আমাদের ব্যাপক কার্যক্রম চালাতে হবে। তারই ধারাবাহিকতায় এই গোল্ড কাপের আয়োজন।