ফুলগাজী প্রেস ক্লাবের দু পক্ষের বিরোধ মীমাংসা, আহব্বায়ক কমিটি গঠন

মোঃ জামাল উদ্দিন, ফুলগাজী প্রতিনিধি : দীর্ঘ দিনের বিরোধ মীমাংসা শেষে ফেনীর ফুলগাজী প্রেস ক্লাবের ৫ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে ফুলগাজী উপজেলা পরিষদ মিলনায়তনে ফুলগাজী প্রেস ক্লাবের দু কমিটির সদস্যরে নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার, ফুলগাজী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক দৃষ্টান্ত পত্রিকার সম্পাদক ও চ্যানেল-24 এর জেলা প্রতিনিধি দিলদার হোসেন স্বপন, ফুলগাজী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও ফেনী সমাচার পত্রিকার সম্পাদক মোঃ মুহিববুল্লাহ ফরহাদ এর নেতৃত্বে দেন।

এ সময় ফুলগাজী প্রেস ক্লাবের দীর্ঘ দিনের বিরোধ মীমাংসা করে ফুলগাজী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোঃ সাহাব উদ্দিন কে আহব্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন : সাপ্তাহিক ফেনী বার্তার ফুলগাজী প্রতিনিধি এস.এ মামুন, দৈনিক দৃষ্টান্ত পত্রিকার ফুলগাজী প্রতিনিধি মোঃ জামাল উদ্দিন সজিব, সাপ্তাহিক দুর্বার এর ফুলগাজী প্রতিনিধি সাইফুল ইসলাম ও আজকের সত্য সংবাদ এর ফুলগাজী প্রতিনিধি মূছা কলিমল্লাহ।

এ ছাড়া ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার, ফুলগাজী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দিলদার হোসেন স্বপন ও সাধারন সম্পাদক মোঃ মুহিববুল্লাহ ফরহাদ উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন।

সভায় সিদ্ধান্ত হয় এ আহব্বায়ক কমিটি ২০১৭ সালের ৩১ ডিসেম্বরের মধ্যে গঠনতন্ত্র প্রণয়ন, ভোটার তালিকা হালনাগাদ করে নির্বাচন সম্পন্ন করে নতুন কমিটি গঠন করে দিবে।

সভায় ফুলগাজী প্রেস ক্লাবের দু’গ্রুপের সভাপতি মোঃ সাহাব উদ্দিন (দৈনিক যায়যায়দিন) ও কবির আহম্মদ (দৈনিক স্টার লাইন), সাধারন সম্পাদক লোকমান আলী (দৈনিক মানবজমিন) ও সাইদ হোসেন সাহেদ (দৈনিক ফেনীর সময়) এবং কমিটির সদস্য জহিরুল ইসলাম জাহাঙ্গির (দৈনিক সমকাল), এস.এ মামুন (সাপ্তাহিক ফেনী বার্তা), মোঃ জামাল উদ্দিন সজিব (দৈনিক দৃষ্টান্ত), তনু সরকার (সাপ্তাহিক বর্ণমালা) মোঃ জহিরুল ইসলাম (দৈনিক নয়া পয়গাম), মোঃ ইউনুছ ভূঁঞা (দৈনিক সন্ধ্যাবাণী), রফিকুল ইসলাম (সাপ্তাহিক পারিজাত), মোঃ সাইফুল ইসলাম মজুমদার (দৈনিক দূর্বার), মোঃ মোর্শদ (দৈনিক আমাদের অর্থনীতি) উপস্থিত ছিলেন।