ফুলগাজী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা রোহিঙ্গা শরনার্থীদের জন্য সাহায্য

ফুলগাজী প্রতিনিধি : মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর সহিংসতার শিকার হয়ে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গা শরনার্থীদের জন্য ১৫ হাজার টাকা নগদ অর্থ পাঠালেন ফুলগাজী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা। সোমবার ২৫ সেপ্টেম্বর সকালে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে রোহিঙ্গা শরনার্থীদের জন্য এই নগদ অর্থ প্রধান করা হয়েছে।

ফুলগাজী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা টিফিনের টাকা বাঁচিয়ে মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর সহিংসতার শিকার হয়ে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গা শরনার্থীদের জন্য শ্রেণী কক্ষে শিক্ষার্থীরা ১৫ হাজার টাকা চাঁদা তুলে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে দেন।

ফুলগাজী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মহি উদ্দিন রোহিঙ্গা শরনার্থীদের জন্য তোলা অর্থ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম এর কাছে উপজেলায় নিয়ে আসেন।

পরে ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মহি উদ্দিন এই নগদ অর্থ উপজেলা নির্বাহী অফিসার কিসিঞ্জার চাকমার মাধ্যেমে রোহিঙ্গাদের জন্য প্রধান করেন।

এসময় উপস্থিত ছিলেন ফুলগাজী সদর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সেলিম প্রমুখ।

ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কিসিঞ্জার চাকমা ফুলগাজী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের দেওয়া রোহিঙ্গা শরনার্থীর জন্য ১৫ হাজার টাকার বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, জেলা প্রসাশকের মাধোমে রোহিঙ্গাদের মাঝে এই সাহায্য খু্বি দ্রুত পাঠানো হবে।